Bangla Sad SMS New | কষ্টের এসএমএস | কষ্টের sms বাংলা | Sad এসএমএস

 

Bangla Sad SMS New | কষ্টের এসএমএস | কষ্টের sms বাংলা | Sad এসএমএস


ছেলেদের কষ্টের মেসেজ

একটি গাছে দুটি পাখি
বেঁধেছিলো বাসা....
সারাজীবন থাকবে বলে মনে
ছিলো আশা....
হঠাৎ করে ঝর এসে ভেঙে
দিলো বাসা।
সেদিন থেকে হারিয়ে গেলো
আমার ভালোবাসা।।


বলবো কি যে তোমায়
তুমি অনেক ভালো থেকো
আমি আমার মত না হয়
নিজের খেয়াল রেখো !


সব কিছু ভাঙলে শব্দ হয় কিন্তু, 
মন ভাঙলে শব্দ হয়না। 
তাইতো যার মন ভাঙে 
সেই একমাত্র বুঝে ব্যাথা কত।


বুক ভরা কষ্টের এসএমএস 


জীবনের গতির কথা ভাবলে 
পা দুটোর গতিও থেমে রয়,,,,
নিঃসঙ্গ এই পথে তখন 
আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়!!


ফেলে আসা এক নদীর ধারে---
খুজে বেড়াই আমি তারে--
দেয়না দেখা য়ামায় কভু---
তার খেয়াল তুমি রেখো প্রভু।---


তুমি যেই যেখানে চাঁদ - সেখানে আকাশ আমি,
কি করে ভাবলি বন্ধু তকে ভুলে যাবো আমি,
তুমি আমায় ছেড়ে গেলেও আমিতো যাইনি,, 
বিনা দুষে কেন কাদালে আমায় সেটা আজো বুঝিনি।।

বন্ধুত্বের কষ্টের sms


নিষ্পাপ হয়ে এসেছিলাম
নিষ্পাপ হয়ে যাবো,,
ভাবিনি এই পৃথিবীতে
এতো কষ্ট পাবো।। 
বন্ধু বলো বান্ধব বলো 
কেউই আপন নয়,,  
ক্ষনিকের এই পৃথিবীতে 
সবই অভিনয় !!

এ মিত্যের পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়,
সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়।। 
থাকে না কারো অন্তরে ভালোবাসা,,, 
স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা।

সুখ নামের মিষ্টি পাখি 
হয়তো আসবেনা ফিরে, 
আমার এই মনের ছোট ঘরে |
দুঃখ নামের মিত্যে পাখি,,
থাকবে সারা জীবন আরেক জনের হয়ে  | 

দুঃখ কষ্টের প্রেমের sms

মাঝে মাঝে কষ্ট পাওয়া ভালো !
কষ্ট মানুষকে অনেক পরিবর্তন করে,
আবার কষ্ট মানুষ কে শক্তিশালি করে তোলে ।
আসলে কিন্তু ঠিক!


কখনো ভাবিনি চলে যাবে তুমি
আমাকে এভাবে কাঁদিয়ে,,, 
কখনো বুঝিনি ফিরে আসবেনা
আমার পৃথিবী ফিরিয়ে..
দূর থেকে ভালবাসা রইলো। 


সত্যি ভুলটা আমার ছিল,
কারণ স্বপ্নটা যে আমি 
একাই দেখে ছিলমা ।
এটাই বাস্তবতা!

ইমোশনাল ক্যাপশন বাংলা


আনন্দে আমিও হাঁসবো 
আমার সে হাঁসিতে থাকবে শুধু সুখের আনন্দ ।
আমি তাকাবো অপলক চোখে 
এমনিভাবে আমি মর-বো অকাতরে. . .


নেই কোন কল্পনা আজ তোমায় নিয়ে--
নেই কোন প্রার্থনা আজ তোমায় চেয়ে--
নেই কোন চি-ন্তা তোমায় সাজিয়ে--
নেই কোন প্রেরণা তুমি কোথায় হারিয়ে--।

শুনেছি তুমি ভালোই আছো, 
ভুলে গেছো আমায়
আবার ভালবাসতে শিখেছো
অন্য জনের কথায়! 

ভালোবাসার কষ্টের ক্যাপশন


মাঝে মাঝেই সমুদ্র কষ্ট আসে,
কষ্ট পাওয়া স্মৃতি গুলো আমার চোখে ভাসে,
ছো-বল মারে আমার মনের ক্যানভাসে।
তবুও মানুষ কষ্ট-কে কেন ভালোবাসে?

মুক্ত করে- দিলাম তোরে-
যেতে পারিস অনেক দুরে- 
ভালোবাসি এই কথাটি- 
বলবো না আর অন্যকারো- 
সুখে যদি থাকো তুমি-
আসি বনা আর ফিরে আমি।

ভালোবাসার নামে তুমি
করলে ছলনা,, 
কত ভালোবাসি তোমায়
সেতো বুঝলেনা,, 
আমার মনের মানুষ বন্ধু
তুমি হইলা না।।


পরবর্তী পোস্ট-
কষ্টের এসএমএস সফটওয়্যার
কষ্টের এসএমএস পিকচার
সেড ক্যাপশন
মোবাইলের মেসেজ
দুঃখের স্ট্যাটাস ক্যাপশন
Fb sad caption bangla

1 comment:

  1. Ekhon tomar nam mone porleo kharap lage go

    ReplyDelete

logo
Powered by Blogger.