বাংলা লাভ এসএমএস || Bangla Love SMS || New Collection

নতুন নতুন এসএমএস পেতে আমাদের সাইটে নিয়মিত ভিসিট করুন । আশা করি অনেক ভাল লাগবে । ২০১৯ সালের নতুন বাংলা এসএমএস । 
বাংলা লাভ এসএমএস

1. @জোনাকির আলো জেলে
ইচ্ছের ডানা মেলে., মন চায়
হারিয়ে যাই., কোনো এক দুর
অজানায়. যেখানে আকাশ মিশে
হবে একাকার., আর তুমি
”রাজকুমারী“ হবে শুধু আমার...

2. @মনটা দিলাম তোমার হাতে
যতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্ট
করে আমার ছবি এঁকো.স্বপ্ন গুলো
দিলাম তাতে আরও দিলাম আশা ,,
মনের মতো সাজিয়ে নিও আমার
ভালবাসা....

3. @কটি প্রকৃত ভালবাসা হতে
পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য
ভালবাসা হচ্ছে,, এমন কিছু যা
শাশ্বত ও অধিক শান্তিপূর্ন...|

4. @চোখে আছে কাজল কানে
আছে দুল,,ঠোট যেন রক্তে রাঙা
ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি
হাসি,, এমন একজন মেয়েকে সত্যি
আমি ভালোবাসি...।

5. @কটা আকাশ হেরে গেলো,,
হারিয়ে তার মন.,. অন্য আকাশ হটাৎ
হল চাঁদের প্রিয়জন.. তবুও তার
ভালবাসা চাঁদের ভালো চায়,,
নতুন আকাশ চাঁদকে যেন সুখের
ছোঁয়া দেয়....!!

6. @ভালবেসে এই মন,, তোকে চায়
সারাক্ষন। আছিস তুই মনের মাঝে,
পাশে থাকিস সকাল সাঝেঁ। কি
করে তোকে ভুলবে এই মন,, তুই যে
আমার জীবন।। তোকে অনেক
ভালবাসি...

7. @যদি বৃষ্টি হতাম.. তোমার
দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা
বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে
দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি
আমায় জড়িয়ে নিতে,,,কষ্ট আর
পারতো না তোমায় অকারণে কষ্ট
দিতে....!

8. @ফুলে ফুলে সাজিয়ে রেখেছি
এই মন,,, তুমি আসলে দুজনে সাজাবো
জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা,,,
তুমি বন্ধু আসলে দেবো আমার সব
ভালবাসা......

9. @টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন
মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয়
জুড়িয়ে দৃষ্টি,,, বৃষ্টি ভেজা সন্ধ্যায়
তাজা ফুলের গন্ধয়ে,,, মনটা নাচে
ছন্দে উতলা আনন্দে,,,জানু তোমার
জন্য....

10. @এক পৃথিবীতে চেয়েছি
তোমাকে,,,, এক সাগর ভালবাসা
রয়েছে এ বুকে ,,,, যদি কাছে আসতে
দাও, যদি ভালবাসতে দাও, এক জনম
নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.....

Tags:
রোমান্টিক sms ২০১৯, ভালোবাসার sms
ভালবাসার মজার sms ২০১৯, কষ্টের sms
বাংলা sms ২০১৯, বাংলা লেখা এস এম এস,
প্রেমের sms ২০১৯,ভালবাসার এস এম এস 
ভালোবাসার এস এম এস ,রোমান্টিক এস এম এস ,
ভালোবাসার এস এম এস, ভালবাসার মজার sms,
কষ্টের sms, বাংলা sms, প্রেমের এস এম এস ,
ভালবাসার এস এম এস কথা, ভালোবাসার নতুন এস এম এস ,

5 comments:

  1. Read More Love SMS তোমার মনের একটু নাগাল আলতো ছোঁয়া পেলে

    বদলে নিয়ে এই আমাকে হবো সুবোধ ছেলে,

    নিয়ম করে ভাঙ্গব নিয়ম ভুলে যে পাগলামি

    শুধু তোমার জন্য অশান্ত এক দস্যি ছেলে আমি!!

    ReplyDelete

logo
Powered by Blogger.