কষ্টের এসএমএস bangla sad sms

koster photo

নতুন কষ্টের এসএমএস ঃ

১. কারো মনে আঘাত দিও না,
সুখী হতে পারবে না|
ভালবাসতে না পারো,
অভিনয় করো না ।।

২. মনে রেখো,,
কারো চোখের পানি,
তোমার জীবনে অভিশাপ
হয়ে ঝরতে পারে ।।


৩. অচিন পুরের কোন এক রাস্তার অতিথি ছিলে তুমি,,
পথ ভুলে চলে এলে সঙ্গী হলাম আমি।।
পথ খুঁজে পেতেই চলে গেলে তুমি,
হয়েগেলাম আগের মতো সেই একা আমি..!

৪. তোমায় আমি ভেবে ভেবে রাত করি পার.
তোমার কাছে পেলাম শুধু কষ্ট উপহার।।
ভেবেছিলাম তুমি আমার মন বাগানের ফুল..…
সেটাই ছিল লাইফে এ আমার বিরাট একটা ভুল।।


৫. এই পৃথিবীতে প্রিয় মানুষ গুলোকে ছাড়া বেঁচে
থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়,
কারো জন্য কারো জীবন থেমে থাকে না,
জীবন তার মতই প্রবাহিত হয়,
তাই, যেটা ছিলনা সেটা না পাওয়াই থাক,
সব পেয়ে গেলে জীবনটাও একঘেয়েমি হয়ে যায়,
মনে রেখো পৃথিবীর সকল কষ্টই ক্ষণস্থায়ী।।

৬. কিছু রাত কেটে যায় স্বপ্ন বিহীন.. কিছু
আশা ভেঙ্গে যায় নীরবে.. কিছু

৭. স্মৃতি কাঁদিয়ে যায় আড়ালে..
কিছু মানুষ, দুরে হারায় কিছু না বলে!

৮. কান্নার জল সবাই দেখে,
হৃদয়ের কষ্ট কেউ দেখেনা,
পাওয়ার আনন্দ কিছু দিন থাকে,
কিন্তু না পাওয়ার বেদনা সার,
জীবন এ ও ভুলা যায়না.!

৯. অতিরিক্ত মন খারাপ হলে মানুষ,
একেবারে নীরব নিথর হয়ে যায...।
একা থাকতে ভালোবাসে। কারন,
তখন তার সমস্যাকে নিজের মত।।

১০. দেখে না কিংবা মূল্যায়ন করে না।
তাই মন খারাপের বেলায়,
একাকীত্বই হয় মানুষের একমাত্র সঙ্গী।।

১১. কাউকে ভালবাসি বোঝানোর,
সবথেকে বড় অনুভূতি হল
কান্না করা, কারণ,
যার জন্য কান্না আসে না।।

১২. তার প্রতি কখনও ভালবাসা থাকে না,,
জোর করে হাসা যাবে কিন্ত,
কান্না করা যাবে না।।

১৩. আমি তোমাকে ভালোবাসি কেন জান?
কারণ তুমি আমাকে কষ্ট দাও,,
কারণ তুমি আমায় ঘৃণা কর্‌,
কারণ তুমি আমার থেকে অনেক,
দূরে চলে যেতে চাও।।

কষ্টের এসএমএস bangla sad sms


১৪. তুমি আমায় ভালো না বাসলেও আমি তোমাকে কেবল তোমাকেই,
ভালোবেসে নিজের সারা জীবন ,
কাটিয়ে দেব।।
আমার মনের এই নিঃস্বার্থ ,
ভালোবাসা কেবল তোমার জন্য, কেবলই ,
তোমার জন্য।

১৫. আমার উপস্থিতি হয় যদি তোমার,
কষ্টের কারণ,
কথা দিলাম হবে না আর তোমার,
সীমানায় আমার আগমন,,

Releted Keyword:
#বন্ধুত্বের #কষ্টের #sms, #মন #খারাপ #sms,
বিরহের sms, কান্নার sms,
love কষ্টের sms,
ভালোবাসার কষ্টের এস এম এস, কষ্টের এস এম এস 2018,
কান্নার sms, জীবনের sms,
ভালবাসার কষ্টের sms, বিরহের sms,
মন খারাপের কথা, মনের কষ্টের কথা,
রোমান্টিক sms, কষ্টের জীবন এস এম এস,
bangla sad sms kobita,
bangla sad sms,
sad bengali sms for girlfrien,
bangla heart touching sad sms,
bangla sad status for fb,
bangla valobashar koster sms,
khub koster bangla sms,
bangla khub dukher sms,



6 comments:

  1. খুব ভালো লিখেন আপনি

    ReplyDelete
  2. লিখছেন মোটামুটি বাট আর ভালো লিখতে হবে এমন হৃদয়ের কথা লিখতে হবে যে কারো মন সহজে কেরে নেওয়া যায়...

    ReplyDelete
  3. এই পৃথিবীতে এমন কোনো মানুষ কি আছেন, যিনি হলফ করে বলতে পারবেন, তার কোনো কষ্ট নেই; কিংবা তিনি কোনোদিন কষ্টের কোনো অনুভূতি পাননি। আমি মনে করি উত্তরটা হবে ‘না’। কোনো কিছু অর্জন করতে চেয়ে না পারার কষ্ট; কোনো কিছু হারিয়ে ফেলার বেদনা কিংবা ভালোবেসে বিফল হয়ে যাওয়ার মনোযন্ত্রণা; একেক জনের কষ্টের আছে রকমের। সুতরাং মানুষের এই দুঃখ কষ্টের বিষয়বস্তু, আবেগ, অনুভূতি নিয়ে লেখা হয়েছে কষ্টের এসএমএস। এছাড়াও আমাদের ওয়েবসাইটের Bangla Love SMS সহ সকল ধরনের এসএমএস পাবেন।

    Click Here: http://bit.ly/MysmsBD

    ReplyDelete
  4. আসসালামু আলাইকুম আমার কোন কষ্ট নেই ইনশাআল্লাহ আল্লাহ ভালো রাখছেন কার টাকা্ নেশা আর নারী এগুলো আমার জীবনে আসেনি কখনো তাই মনে করি পৃথিবীর সব চেয়ে সুখী মানুষ আমি দোয়া করবেন সবাই আল্লাহ তায়ালা মৃত্যুর আগ পযন্ত এভাবে ভালো রাখেন আমিন।

    ReplyDelete

logo
Powered by Blogger.