বাংলা রোমান্টিক ক্যাপশন ফেসবুকের জন্য - Bangla Romantic Caption

ভালোবাসা হল এক ধরণের অনুভূতি যা মানুষকে অনেক অসাধ্যকেও সাধ্য করতে পারে। প্রেম, ভালোবাসা আছে বলেই সব আছে, প্রেম আছে বলেই বিরহ আছে। সুতরাং সুখ দুঃখ আছে বলেই তো মানুষের জীবন এত বৈচিত্রময়। প্রেমে বুঝতে হলে। এই পোস্ট টি পড়লে আশা করি ভালো লাগবে। ভালো লাগলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন।

ভালোবাসার স্ট্যাটাস

বাংলা রোমান্টিক ক্যাপশন

ভালোবাসার স্ট্যাটাস

কাউকে আবেগের ভালোবাসা দিওনা, মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে

 

আপনার ভালবাসা একটি আয়না। আমি যতই তোমাকে দেখি, ততই তোমার মাধ্যমে নিজেকে চিনি।

 

তোমার হয়ে আছি আমি তোমার হয়ে থাকবো

সারা জীবন তোমায় আমি ভালবেসে যাবো

পাশে থেকো সারা জীবন দুরে যেয়ো না

তোমায় ছারা একটুও আমার ভালো লাগে না

 

জীবনের কিছুটা পথ একা একা চলা তেমন কঠিন নয়।কিন্তু যদি এক জনের সাথে চলা যায়।বাকি পথ চলা খুব কঠিন।

 

বাংলা শর্ট ক্যাপশন

প্রেমে পড়লে একজন মানুষ কতটা অন্ধ হতে পারে তা আপনার কোন ধারণাই নেই।

 

কাউকে সীমাহীন ভালোবাসলে,তা কখনও ফুরাইয়া না কারণ সীমাহীন ভালোবাসারকোন শেষ নেই.তা কখনও ফুরাইয়া না।তা শুধু বেড়ে যায

 

শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ।

 

কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোন স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না..

 

বাংলা রোমান্টিক লাইন

অনেক দিন পর তোমাকে দেখলাম তোমাকে দেখে থমকে দারিয়ে ছিলাম আমি খুব কষ্টে নিজেকে সামলে নিলামযখন তুমি আমাকে দেখে না দেখার ভান করলে তখন আমার দারুন লেগেছে তোমাকে সেই অনুভুতির কথা বলে বুঝাতে পারবো না_

 

নরমাল হাতের সুইট লেখে| বন্ধু আমি ভেরী একা| চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর|

 

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

 

short love caption bangla for fb

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে। যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে।

 

আপনার ভালবাসা একটি প্রেমের চিঠির মত যা কেউ একটি পুরানো গোলাপের সাথে ডায়েরিতে রাখে।

 

আমার ভালোবাসায় কোন জটিলতা ছিলো নাজটিলতা ছিলো তোমার মনের ভিতরে ভালোবাসা আমায় ছেরে চলে যায় নিতুমি আমাকে ছেরে চলে গেছো

 

ভালবাসা কি? তপ্ত মরুর বালুর শিখা, ভালবাসা কি? নদীর স্রোতে ভাসমান কোন ণৌকা, ভালবাসা কি? ভেসে আসা কোন সুখের ভেলা, ভালবাসা কি? দুখের মাঝে হাসি মিশ্রিত কান্না, ভালবাসা কি? কোন এক অজানা ঠিকানা? ভালবাসা কি? ভালবাসা কাকে বলে

 

বুঝলে প্রিয় caption

রোমান্টিক হওয়ার জন্য আপনাকে বিশেষ কিছু করতে হবে না; তোমার একটা চেহারাই আমাকে মারতে যথেষ্ট।

 

যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে।কি জানি, তোমার মধ্যে কি আছে, কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

 

এতো কষ্ট পেয়েও, তোমাকে ভুল বুঝি নি। এতো দূরে রয়েও, তোমাকে ভুলে যায় নি। নির্ঘুম রাত জেগেও, স্বপ্ন নিয়ে বেঁচে আছি। কেনো জানো ? তোমায় খুব ভালবাসি তাই।

 

romantic caption bangla for fb

 

প্রেম মানে হৃদয়ের টান,প্রেম মানে একটু অভিমান,২টি পাখির ১টি নীর,১টি নদীর ২টি তির,২টি মনের ১টি আশা তার নাম ভালবাসা

 

পৃথিবীর সব কিছু মিথ্যা হলেও, ছেলেদের চোখের অশ্রু কখনো মিথ্যা নয়। কারন মেয়েরা খুব কষ্ট না পেলে, কথনো তাদের দামি অশ্রু ঝরায় না.

 

মনটা শুধু তোমায় দিলাম, তোমায় পাব বলে, ‘হিৃদয় দরজা খুলে রেখেছি, তুমি আসবে বলে,’ আসবে তুমি বসবে পাসে গাইবে তুমি গান, ‘মন পাজরে তুমি আছ তুমি আমার জান

 

যখনই আমি তোমাকে টেক্সট করি, ‘আমি তোমাকে মিস করি,’ আমি নীরবে আশা করি তুমি জানো আমি শুধু তোমাকে ছাড়া অন্য কিছু ভাবতে পারি না।

 

Romantic Love Status Bangla

বিশ্বাস করুন,আমি কবি হতে আসিনি,আমি নেতা হতে আসি নি-আমি প্রেম দিতে এসেছিলাম,প্রেম পেতে এসেছিলাম-সে প্রেম পেলামনা বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম ~ কাজী নজরুল ইসলাম।

 

মেয়েদের তৃতীয় নয়ন থাকে। এই নয়নে সে প্রেমে পড়া বিষয়টি চট করে বুঝে ফেলে ~ হুমায়ূন আহমেদ।

 

দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই। মানুষ যখন প্রেমে পড়ে, তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম ~ হুমায়ূন আজাদ।

 

আপনি একজন নিখুঁত মানুষ নন, কিন্তু আপনি আমার জন্য নিখুঁত মানুষ।

বাংলা শর্ট ক্যাপশন, বাংলা রোমান্টিক ক্যাপশন ফেসবুকের জন্য, ইমোশনাল ক্যাপশন বাংলা, রোমান্টিক স্ট্যাটাস ক্যাপশন, বেস্ট ক্যাপশন বাংলা, রোমান্টিক শর্ট ক্যাপশন, Bangla romantic caption,

No comments:

logo
Powered by Blogger.