Best Love Quotes In Bengali - নতুন রোমান্টিক স্ট্যাটাস


বাংলা রোমান্টিক ছন্দ

Best Love Quotes In Bengali

""ভালবাসা নামের ছোট্ট নৌকায় আমি দুঃখের মাঝি,
আমার দুখের ভাগ নিতে কেউ হয়না রাজি,
জীবনে চলতে গিয়ে পাইনি সুখের দেখা,
শান্ত নদীর মাঝে আমি তাই একা।""

**তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, 
তুই বললে বাঁচতে পারি অক্সিজেন ছাড়া। 
পৃথিবীকে লুটাতে পারি বন্ধু তোরই পায়, 
এবার তুই বল, এভাবে আর কতো মিথ্যে বলা যায়**

Love status bangla


"প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে বুঝা যায় না। 
প্রেম তুমি বরই কঠিন প্রেমে না 
পরলে জীবনকে অনুভব করা যায় না।"

**যার মনটা পাথরের মতো শক্ত,
জীবনে তাকেই ভালোবাসো।
কারণ সেই পাথরে যদি একবার ফুল ফোটাতে পারো,
তবে সেই ফুল শুধু তোমাকেই সুবাশ দিবে,
আর কাউকে নয়**

রোমান্টিক ছন্দ স্ট্যাটাস

""ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাঁদ যদি পারে রাতকে জাগাতে, 
মেঘ যদি পারে বৃষ্টি ঝরাতে, তুমি কি পারবেনা শত 
কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে""

**ভালোবাসা যদি হয় দামি, 
তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি ?
 ভালোবাসা যদি হয় জীবনের নাম, 
তবে কেন অকালে ঝরে যায় হাজারো মানুষের প্রাণ**


বাংলা রোমান্টিক স্ট্যাটাস



""জীবন হল বাচার জন্য।
মন হল দেবার জন্য।ভালবাসা হল সারা জিবন পাশে থাকার জন্য।
বন্ধু হল জিবন কে সুন্দর করার জন্য।""

**সে এক সময় ছিল
আর এখন এক সময়!
যার পুরা পৃথিবী একসময়
আমি ছিলাম
এখন তার পৃথিবী অন্য কেউ**

বাংলা ছন্দ


""বিশ্বাস করুন,আমি কবি হতে আসিনি,
আমি নেতা হতে আসি নি-আমি প্রেম দিতে এসেছিলাম,
প্রেম পেতে এসেছিলাম-সে প্রেম পেলামনা বলে
আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব
অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম""

রোমান্টিক ছন্দ


**হাতে তোমার হাতটি দিলে, হৃদয় খুশি হয়। 
প্রেমের পরশ সোনার পরশ, একই মনে হয়।**

""এই পৃথিবীতে প্রিয় মানুষগুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর
কিন্তু অসম্ভব কিছু নয়।
কারো জন্য কারো জীবন থেমে থাকে না,
জীবন তার মতই প্রবাহিত হবে""

ভালোবাসার ছন্দ


**মি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো,
 যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন, 
নদী যেমন দেয় মোহনা, তোমার ই আমি তোমার উপমা**

""কাউকে প্রচন্ডভাবে ভালবাসার মধ্যে এক ধরনের দুর্বলতা আছে।
নিজেকে তখন তুচ্ছ এবং সামান্য মনে হয়।
এই ব্যাপারটা নিজেকে ছোট করে দেয়""

**প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই
মানুষ যখন প্রেমে পড়ে, তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম**

Love Quotes in Bengali Font

""ভালোবাসা হচ্ছে একধরনের মায়া যেখানে
পুরুষ এক নারীকে অন্য নারী থেকে আলাদা করে দেখে
আর নারী এক পুরুষকে অন্য পুরুষ থেকে আলাদা করে দেখে""

**ভালোবাসা হচ্ছে একটা আদর্শ ব্যাপার আর
বিয়ে হচ্ছে বাস্তব।
আদর্শ ও বাস্তবতার দ্বন্দ্ব তাই কখনোনিষ্পত্তি হবে না
দুটো জিনিস খুবই কষ্টদায়ক।**

Bangla lekha chondo


""একটি হচ্ছে, যখন তোমার ভালোবাসার মানুষ
তোমাকে ভালোবাসে কিন্তু তা তোমাকে বলে না।
আর অপরটি হচ্ছে, যখন তোমার ভালোবাসার মানুষ
তোমাকে ভালোবাসে না এবং সেটা তোমাকে সরাসরি বলে দেয়""

**কষ্ট পেয়েও, তোমাকে ভুল বুঝিনি। 
দূরে রয়েও, তোমাকে ভুলে যায় নি। 
নির্ঘুম রাত জেগেও, স্বপ্ন নিয়ে বেঁচে আছি। 
কেনো জানো ? তোমায় খুব ভালবাসি তাই।**

এসএমএস কালেকশন

ভালোবাসার এসএমএস - Click hare
কষ্টের এসএমএস - Click hare
মজার এসএমএস - Click hare

2 comments:

logo
Powered by Blogger.