শুভ জন্মদিনের sms, New happy birthday, Bangla SMS

শুভ জন্মদিন শুভেচ্ছা এসএমএস

@@@শুভ জন্মদিনের অভিনন্দন জানাই এমন এক জনকে
যার জন্মদিনের কথাটা ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে করতে পারি@@

@@@শুভ ক্ষন, শুভ দিন। মনে রেখ চির দিন।
কষ্ট গুলো দূরে রেখ,,, স্বপ্ন গুলো পুরন করো,
নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ।<<
শুভ জন্মদিন@@@

@@@শুধু কয়েকটা শব্দ দিয়ে তোমার প্রতি আমার কৃতজ্ঞতা
বোঝানো আমার পক্ষে সম্ভব না হয়তো..
শুধু জানাতে চাই যে তুমি আমার সবচেয়ে কাছের..
যাকে ছাড়া আমার এক মূহুর্তও চলে না...
শুভ জন্মদিন মা...###

@@@ শুভ রজনী শুভ দিন,
সামনে আসছে তোমার জন্মদিন,,
জন্মদিনে কি দেব তোমায়,,
এক তরা গোলাপ ফুল আর
এক বুক ভালবাসা ছাড়া কিছু নেই যে আমার ।
শুভ জন্মদিন@@

@@@রাত যায় দিন আসে,মাস যায় বছর আসে,
সবাই থাকে সুদিনের আশায়,,,
আমি থাকি তোমার জন্মদিনের আশায়.. শুভ জন্মদিন..!

LL রাত যায় দিন আসে,মাস যায় বছর আসে,
সবাই আশায় থাকে একটা সুদিনের আশায়,
আমি আশায় থাকি তোমার জন্মদিনের আশায়...
শুভ জন্মদিন LL

@@@রাত যায় দিন আসে,মাস যায় বছর আসে,
সবাই আশায় থাকে ১ত সুদিনের আশায়,
আমি আশায় থাকি ২মর জন্মদিনের আশায়...
শুভ জন্মদিন....HBD

LOVE@ মাঝে মাঝে ভাবি তোর্ জন্মদিনটা একটা জাতীয় ছুটি ঘোষণা করা উচিত....
আফটার অল, তুই আমাদের জাতীয় সম্পদ....
যতদিন না সেটা হচ্ছে ততদিন অবধি আমরাই জানায় তোকে,
 SS..শুভ জন্মদিন...SS

2 comments:

logo
Powered by Blogger.