logo

আবেগের এসএমএস | অপূর্ণ ভাববাসা | Bangla New Love SMS Best Forever

আবেগের এসএমএস

আপনাদের জন্য নিয়ে কিছু নতুন আবেগের এসএমএস। আশা করি ভালো লাগবে।

আবেগের এসএমএস
1.আমি তোমায় প্রতিটা মুহূর্ত...
আমার সাদা/কালো ফ্রেমে বন্দি রাখব...
তোমার ছবি আকবো,
তোমাকে ভালবাসবো...

2.মেঘের ভেলায় বসে....
তোমার হাতে হাত রেখে....
একটু একটু করেক....
শুধই ভালবাসি...

3.নীল দ্বীপপুঞ্জে দাঁড়িয়ে থাকব...
আমি নিজ হাতেই লিখব...
তোমার গাওয়া গান...
আর ভাববো তোমায় সারাক্ষণ...

4.তোমার তরে...
আমি থাকব,,,
অদুর ভালোবাসার...
আলাপনে...

5.বলনা তুমি বলনা,
কর কেন ছলনা...
ভালোবাসি তোমায়
ছলনা ছারাই...

6.পুরনো দিনের গল্প.
তুমি থাকলে পাশে.
সেই গল্পই নতুন হবে,
তোমার সুবাসে.

7.তোমারি বাণী শুনে...
টগর জুঁইয়ে গাথা মালা,,,,
পড়িয়ে তুমি দিলে জ্বালা....

ভালোবাসার এসএমএস

আপনাদের জন্য নিয়ে কিছু নতুন ভালোবাসার এসএমএস। আশা করি ভালো লাগবে। নিত্য নতুন এসএমএস পেতে
আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ।

ভালোবাসার এসএমএস 
8.আমি শুনি কানে,
একটাই ধ্বনির আওয়াজ...
আমি ভালোবাসি ভালোবাসি,
তোমাকে propane....

9.তোমার জানা-অজানা সময়ে.
বনে বনে শনি তোমার.
কোকিল সহরা...
হে প্রিয়,, প্রিয় অধরা...

10.প্রয়োজনে আমার বিশাল সহরে,,
তোমার সৌন্দর্যে অর্পণ করতে পারি..
যদি ভালোবাসো এই পাগল sumon কে....

11.জীবনের bryhottom....
চিঠি হাজার বছর দেখো.....
কেমন রেখেছি খুলে বুক....

12.নতুন একগুচ্ছ চাওয়া..
#আবার মিলিয়ে যাওয়া...
দায়িত্বহীন অবক্ষয়ে...
আমি পারব পারব...

13.তাকে বলে দিও,,,
শুধু তুমি না থাকলে পাশে,,,
রাত হবে কেমন???

14.তোমাকে লিখবো বলে একখানি চিঠি
কতোবার দ্বারস্ত হয়েছি আমি
গীতিকবিতার,,,,

-------------

ভালোবাসার এসএমএস

No comments:

logo
Powered by Blogger.