logo

বাংলা কষ্টের এসএমএস - Bangla Sad SMS

বাংলা কষ্টের এসএমএস - Bangla Sad SMS

বাংলা কষ্টের এসএমএস নতুন

1. আজ বলবো কি গো যে তোমায়?
@তুমি অনেক ভালো থেকো.
আমি আমার মত না হয়,
প্লিজ নিজের খেয়াল রেখো...
অনেক ভালো থেকো... 

2. তাকে বলে দিও...
নিজের থেকেও তাকে 
অনেক ভালবাসি।
@Just Love@

3. জীবনের গতির কথা ভাবলে হাত দুটোর গতিও থেমে যায়,  
নিঃসঙ্গ পথে তখন আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়.!!

4. দূরে ফেলে আসা এক নদীর ধারে, 
খুজে বেড়াই আমি তারে!
দেয়না দেখা আমায় কভু, 
তার খেয়াল তুমি রেখো প্রভু। 

বাংলা কষ্টের এসএমএস ২০১৯

5. অনেক সময় কষ্ট পাওয়া ভালো!
কষ্ট মানুষ কে পরিবর্তন করে,, 
আবার কষ্ট মানুষ কে শক্তি শালি করে!! 

6. ভাবিনি চলে যাবে তুমি, 
আমাকে এভাবে কাঁদিয়ে! 
কখনো বুঝিনি ফিরে আসবেনা,
আমার পৃথিবী রাঙিয়ে..!! 

7. আমি ভেবেছিলাম তুমি আমাকে জড়িয়ে ধরে বলবে
অন্য কাউকে নয়,, শুধু তোমাকে ভালোবাসি। কিন্তু, সময়টা যে খারাপ, 
হাত ধরাতে এই অবস্থা দ্বিতীয় হাত ধরলে বাকি জীবনটা 
শেষ হয়ে যাবে,  
তোমাকে পাওয়াটা আমার ভগ্যে নাই। 

8. ভুলটা শুধু আমার ছিল,
কারণ, স্বপ্নটা যে শুধু আমি একাই 
দেখে ছিলম। 

Releted Keyword:
#কষ্টের #sms, #মন #sms,
বিরহের sms, কান্নার sms,
love কষ্টের sms,
ভালোবাসার কষ্টের এস এম এস, কষ্টের এস এম এস 2018,
কান্নার sms, জীবনের sms,
ভালবাসার কষ্টের sms, বিরহের sms,
মন খারাপের কথা, মনের কষ্টের কথা,
রোমান্টিক sms, কষ্টের জীবন এস এম এস,
sad sms kobita,
bangla sad sms lekha,
sad bengali sms for girlfriend,
bangla heart sad sms,
sad status for fb,
bangla valobashar koster sms,
khub koster sms,
bangla khub dukher sms,

3 comments:

logo
Powered by Blogger.