ভালবাসা দিবসের সেরা এসএমএস - Happy Valentines Day SMS

 



❤ তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে,,,,

তোমার জন্য অপেক্ষায় আছি তুমি

ভালোবাসবে বলে ❤

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤


❤ তোমাকে ভেবে আমার অদেখা তবু এঁকে যাই,

আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই । ❤

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤


প্রবহমান ঝর্না এনে দিলো ভালোবাসার বন্যা,,

ভাসিয়ে নিলো বিস্রিতির ভেলা,,,

শুরু হলো ভালোবাসার খেলা।

❤ হ্যাপি ভ্যালেন্টাইন ডে ❤


❤ Ekti bochor agee,,,, 

jonmechilo tomar jonno valobasha,,,

Akhono opekka kore achi,,, 

tumi valobashbe bole!

Tumake dhorte ashini 

eshechi dhora dite ❤

❤ Happy Valentines Day ❤


❤ Tumi sondha akaser sukh tara

Rater akase jochona hoye deo amay pahara

Tumi vorer snigdho matal hawa

Jar sporse ami hoye jai dishehara ❤

❤ Happy Valentines Day ❤


❤ তুমি আমার সন্ধ্যা আকাশের সুখ তারা

রাতের আকাশে জসনা হয়ে দিও আমায় পাহারা

তুমি ভোরের স্নিগ্ধ মাতাল হাওয়া

যার স্পর্শে আমি হয়ে যাই দিশে হারা ।

❤ শুভ ভালোবাসা দিবস ❤


❤ Tumar ek chokhe roder akas, 

onno chokhe chaya,,

Tomar jonno buker vetor 

barche sudhu maya,,

Hridoy jhure tomar jonno 

shopno rashi rashi,,

Amar cheye tomay ami beshi valobashi ❤

❤ Happy Valentines Day ❤


❤ তোমার এক চোখে রোদের আকাশ,,, অন্য চোখে ছায়া,,,

তোমার জন্য বুকের ভেতর বাড়ছে শুধু মায়া,,,

হৃদয় জুড়ে তোমার জন্য স্বপ্ন রাশি রাশি,,,

আমার চেয়ে তোমায় আমি বেশী ভালোবাসি ।

❤ জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা ❤


❤ আমার মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে, 

বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে,, 

থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে,,,

যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,,

আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে ❤


❤ Nirjhone bose achi eka,,

bujbe na tumi amar moner betha,,,

valobashar oporadhe hoy jodi fasi !

tobuo bolbo ami tomay valobashi ❤

❤ Happy Valentines Day ❤


❤ জানিনা আমার মন কার জন্য অপেক্ষায় আছে,,

জানিনা কার মনে আমার জায়গা হবে?

শুধু জানি আমার এ মন তার জন্য,,

যে আমাকে সারা জীবন ভালোবাসবে ❤

❤ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ❤


❤ ভালোবাসি তোমায় আমি বলবো কতবার,,,

বুঝালেও কেনো বুঝতে চাও না বলো একবার,,,

ভালোবাসি তোমায় আমি আমার জীবনের চেয়ে বেশী

প্লিজ আমাকে বুঝতে চেষ্টা করো একবার ❤

❤ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ❤


❤ E N D 
.............................................................
bangla valentine day sms 2021
bangla romantic sms 2021
valentine day sms bengali
valentine day sms for gf bangla
valentine day love status bangla 2021
bengali shayari valentine day sms
valobashar sms bangla lekha
love status bangla 2021
bangla love sms for valentine day
valentine day 100 sms
valobashar kotha sms
valentine day koster sms
রোমান্টিক এস এম এস
প্রপোজ ডে এস এম এস
হ্যাপি ভ্যালেন্টাইন ডে এসএমএস ২০২১
বাংলা এস এম এস ২০২১
রোমান্টিক মেসেজ ২০২১
ভালবাসার মজার sms
হ্যাপি ভ্যালেন্টাইন ডে এস এম এস
রোমান্টিক এস এম এস
বাংলা নতুন এসএমএস
প্রপোজ ডে এসএমএস 2021
ভালোবাসা দিবসের এসএমএস

No comments:

logo
Powered by Blogger.